সেবার ধাপ সমুহ
১। সমস্যা গুলি লিখিতভাবে জানানো।
২। সংশিস্নষ্ট কর্মকর্তা সরেজমিনে পরিদর্শন ও জরিপ।
৩। সমস্যা সমাধানের লক্ষ্যে প্রতিবেদন প্রস্তুত করে প্রধান কার্যালয়ে প্রেরন।
৪। কারিগরি কমিটির সম্ভাব্যতা নিরূপণ।
৫। প্রকল্প প্রস্তাব প্রণয়ন।
৬। অনুমোদন।
৭। কাজ বাস্তবায়ন।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস